ছোট ব্যবসার জন্য ফ্রি ইমেল মার্কেটিং টুল

0
361

মার্কেটিং এবং প্রসার সময়ের সাথে বিকশিত হয়। ইমেল হলো এমন একটি চ্যানেল যেখানে আপনি সরাসরি কার সাথে যোগাযোগ করে আপনার বার্তা পাঠাতে পারবেন। ইমেল B2C এবং B2B উভয় ক্ষেত্রে মার্কেটিং এর শীর্ষ চ্যানেল হতে চলেছে। ৮৭% B2B বিপণনকারী এবং ৭৭% B2C বিপণনকারী তাদের কাস্টমারদের জন্য এটি ব্যবহার করেন। এমনকি এটি আপনাকে আপনার অন্যান্য বিপণন চ্যানেলগুলিকে প্রসারিত করতে সহায়তা করতে পারে। সাথে সাথে, বিপণনকারীরা তাদের ইমেল বিপণন প্রচেষ্টায় প্রচুর চ্যালেঞ্জের মুখোমুখি হয়, এই মূল চ্যালেঞ্জগুলির মধ্যে একটি হল স্ক্র্যাচ থেকে একটি দুর্দান্ত চেহারার ইমেল তৈরি করতে কতটা সময় লাগে। দক্ষ সরঞ্জাম ছাড়া, বিপণনকারীরা এমন ইমেল তৈরি এবং পাঠাতে অনেক সময় ব্যয় করতে পারে যা ঠিক অবাক দেখায় না। এটি আপনার ইমেল বিপণন ROI কমিয়ে দেয়।

SENDER

ইমেইল মার্কেটিং নিশ্চিত করার আকর্ষণীয় বৈশিষ্ট্য সহ SENDER হলো বাজারের অন্যতম সেরা ফ্রি ইমেল মার্কেটিং টুল। এটি আপনাকে কোনো HTML জ্ঞান ছাড়াই অবাক করা নিউজলেটার তৈরি করতে সাহায্য করে। শুধু একটি টেমপ্লেট থেকে ছবি, ভিডিও এবং টেক্সট ব্যবহার করে কাস্টমাইজ করতে পারবেন। এমনকি আরও বড় প্রভাব তৈরি করতে আপনি প্রতিটি প্রাপকের জন্য আপনার নিউজলেটার কাস্টমাইজড করতে পারবেন।

SENDER ড্যাশবোর্ড স্ক্রিনশট

SENDER এর শক্তিশালী বিশ্লেষণ বৈশিষ্ট্য তালিকায় শীর্ষে থাকার অন্যতম কারণ। এটি আপনাকে ট্র্যাক করতে দেয় কে আপনার ইমেলগুলি খুলেছে এবং লিঙ্কগুলিতে ক্লিক করেছে, কখন সেগুলি খোলা হয়েছিল এবং আরও অনেক কিছু। এমনকি এটি আপনাকে আপনার গ্রাহকের কার্যকলাপ এর উপর ভিত্তি করে সঠিক কাস্টমার প্রোফাইল তৈরি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here